যশোর কেশবপুরের প্রতিপক্ষের লোকজন আব্দুস সামাদ মোড়ল নামে এক ব্যক্তির জমি জোর পূর্বক দখলের চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। দখলে বাঁধা দেওয়ায় প্রতিপক্ষের লোকজন হত্যার হুমকি দিয়েছে বলেও অভিযোগ উঠেছে। বুধবার উপজেলার ২নং সাগরদাঁড়ী ইউনিয়নের শ্রীপুর গ্রামে এ ঘটনা ঘটে।

জমির মালিক আব্দুস সামাদ মোড়ল জানান, শ্রীপুর বসতবাড়ীর জমি ক্রয় করে দীর্ঘদিন ধরে ভোগ দখল করে শান্তিপূর্নভাবে বসবাস করছি অভিযোগ ও সরেজমিনে গিয়ে জানা যায়, ইছাহাক মোড়ল সাথে আব্দুস সামাদ মোড়লের জমি নিয়ে বিরোধ দীর্ঘদিনের ।

যা নিয়ে চিংড়া পুলিশ ফাঁড়িতে অভিযোগ করা হয়াছে।এবং পুলিশ এসে তদন্ত করে সমাধানের জন্য দিন দিয়ে যায়। কিন্তু ইছাহাক মোড়ল আইনকে তোয়াক্কা না করেই সেই জমি দখলে নিতে পরিবারে লোকজন নিয়ে রাতের আধারে গিয়ে বেড়াসহ ফলজ গাছ ও ফসলের ব্যাপক ক্ষতি করতে থাকে,বাঁধা দিতে গেলে ইছাহাক মোড়ল, তার স্ত্রী জাহানারা বেগম ও ছেলে জাহাঙ্গীর আলম, রড সাবল হাঁসুয়া নিয়ে তাদের দিকে ছুটে যায় এবং প্রাণে মেরে ফেলবে মর্মে জানায়।

এলাকার সূত্রে জানা যায় ইছাহাক মোড়ল ১৫ বছর আগে মাডার করে জেল হাজতে সাজা খাটে,এর পর জামিনে বেরিয়ে তার অপকর্ম আরও বেড়ে যায় এ ব্যাপারে চিংড়া পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক ওয়ালিউল ইসলাম বলেন ,এ ধরনের অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।